1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ডা. সংযুক্তাকে সেন্ট্রাল হাসপাতালের লিগ্যাল নোটিশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ১৪৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সেন্ট্রাল হাসপাতাল নিয়ে মানহানিকর বক্তব্য প্রত্যাহার করতে ডা. সংযুক্তা সাহাকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। বুধবার (২১ জুন) ডা. সংযুক্তা সাহার বাসার ঠিকানায় সেন্ট্রাল হাসপাতালের পক্ষ থেকে এ লিগ্যাল নোটিশ পাঠানো হয়।

আইনজীবী মাজহারুল ইসলাম এ নোটিশ পাঠিয়েছেন। বৃহস্পতিবার তিনি নিজেই নোটিশ পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

আগামী ৭ দিনের মধ্যে ডা. সংযুক্তা সাহা বক্তব্য প্রত্যাহার না করলে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হবে বলে জানিয়েছেন সেন্ট্রাল হাসপাতালের পক্ষে আইনজীবী মো. মাজহারুল ইসলাম।

গত মঙ্গলবার (২০ জুন) রাজধানীর পরীবাগের বাসায় এক সংবাদ সম্মেলনে ডা. সংযুক্তা সাহা দাবি করেন, নবজাতক ও মায়ের মৃত্যুর ঘটনায় রাজধানীর সেন্ট্রাল হাসপাতাল তার নাম ব্যবহার করে অনিয়ম করেছে।

তিনি আরও বলেন, আঁখি যখন হাসপাতালে, তখন আমি দেশে ছিলাম না। আমার কাছে টিকিট ও বোর্ডিং পাস আছে। আমি ভিডিও কলেও অপারেশন মনিটরিং করিনি। সব মিথ্যা।

ডা. সংযুক্তা সাহা বলেন, নিজেদের গাফিলতি লুকানোর জন্য তারা এখন আমার নামে বিভ্রান্তমূলক তথ্য ছড়াচ্ছে। আমি আপামর জনগণেরই একজন লোক। আমি হাসপাতাল কর্তৃপক্ষের অনিয়ম সাম্রাজ্য রক্ষার জন্য সহজ লক্ষ্যে পরিণত হয়ে গেছি। আজও যদি আমরা এ অনিয়ম সাম্রাজ্যের বিরুদ্ধে রুখে না দাঁড়াই, আমার বিরুদ্ধে ওনাদের বোনা ধুম্রজালে আবদ্ধ থাকি, তাহলে আমাদের চিকিৎসা ব্যবস্থা পরিশুদ্ধিকরণের হাত থেকে আরও একবার মুখ থুবড়ে পড়ে থাকবে।

ডা. সংযুক্তা সাহার এসব বক্তব্য প্রত্যাহারেই লিগ্যাল নোটিশ দেয় সেন্ট্রাল হাসপাতাল কর্তৃপক্ষ। নোটিশে বলা হয়, গত ২৪ বছর ধরে সরকারি নিয়ম-কানুন মেনে রোগীদের সেবা দিয়ে আসছে সেন্ট্রাল হাসপাতাল। কিন্তু ডা. সংযুক্তা সাহার মিথ্যা, জাল এবং বানোয়াট বিবৃতিগুলো অত্যন্ত মানহানিকর। এর ফলে সেন্ট্রাল হাসপাতালের সুনাম ক্ষুণ্ন হয়েছে।

সেন্ট্রাল হাসপাতাল সম্পর্কে মানহানিকর বিবৃতি প্রত্যাহার এবং হাসপাতালের বিরুদ্ধে আরও মিথ্যা অভিযোগ করা থেকে বিরত থাকার একটি সুযোগ হিসেবে ডা. সংযুক্তা সাহাকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..